সংবাদ শিরোনাম :
‘বাবা মায়ের কাছে ফিরে যাচ্ছি, আর কোনদিন ফিরব না’

‘বাবা মায়ের কাছে ফিরে যাচ্ছি, আর কোনদিন ফিরব না’

‘বাবা মায়ের কাছে ফিরে যাচ্ছি, আর কোনদিন ফিরব না’
‘বাবা মায়ের কাছে ফিরে যাচ্ছি, আর কোনদিন ফিরব না’

বিনোদন ডেস্ক– যে’কজন তরুণ অভিনেতাকে নিয়ে স্বপ্ন দেখছেন দেশের নির্মাতারা, তাদের মধ্যে অন্যতম মনোজ কুমার প্রামাণিক। মেধাবী এই অভিনেতা ইতোমধ্যে বেশ কিছু কাজে নিজের দক্ষতার প্রমাণ দিয়েছেন। নিজেকে সময়ের অন্যতম সম্ভাবনাময়ী অভিনেতা হিসেবে প্রতিষ্ঠিত করেছেন। যার ফলে তার বর্তমান কর্মব্যস্ততাও অনেক।

এমনই সময়ে হঠাত করে অভিনয় ও পেশা জীবন তথা শিক্ষকতা ছেড়ে দিয়েছেন মনোজ কুমার। শুনতে অবাক লাগলেও এটাই সত্যি। অভিনেতা হিসেবে পরিচিত হলেও মনোজ ময়মনসিংহের ত্রিশালে অবস্থিত কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে ফিল্ম এন্ড মিডিয়া স্টাডিজ বিভাগের শিক্ষক। ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে মনোজ জানালেন, তিনি অভিনয় এবং শিক্ষকতা দুটোই ছেড়ে দিয়েছেন।

স্ট্যাটাসে মনোজ কুমার লেখেন, ‘আমি চাকরি ছেড়ে দিয়েছি এবং আমি আর কোনোদিন শুটিং করব না সিদ্ধান্ত নিয়েছি। আজকে রাতে সারা জীবনের জন্য নওগাঁ জেলার নিয়ামতপুর থানার রাধানগরে আমার বাবা-মায়ের কাছে ফিরে যাচ্ছি। আর কোনোদিন ফিরব না, আপাতত সিদ্ধান্ত নিয়েছি। কারণ বাবা-মায়ের আমাকে দরকার। আমি আর কিচ্ছু চাই না।’

এ বিষয়ে তার সঙ্গে যোগাযোগ করা হলে মনোজ জানান, ফেসবুকে এ বিষয়ে তিনি যা লিখেছেন এর বেশি আর কিছু জানাতে চান না। সময় হলেই এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।

মনোজ সম্প্রতি শেষ করেছেন মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত ‘স্যাটারডে আফটারনুন’ ছবির কাজ। এর পাশাপাশি অভিনয় করেছেন ‘ইতি তোমারই ঢাকা’তে। চুক্তিবদ্ধ হয়েছেন নির্মাতা নূরুল আলম আতিকের নতুন ছবি ‘মানুষের বাগান’-এ।

২০০৮ সালে রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে পড়ালেখা শেষ করে ঢাকায় আসেন মনোজ। বিশ্ববিদ্যালয়ে পড়ার সময় থিসিসের একটা সূত্র ধরে নির্মাতা অমিতাভ রেজার সঙ্গে পরিচয় তার। সে সূত্র ধরেই তার সহকারী হিসেবে কাজ করার সুযোগ পান। এটাই আসলে তার শোবিজে ক্যারিয়ার গড়ার ভিতটা গড়ে দেয়। এরপর থেকেই ধীরে ধীরে তার কর্মপরিধি বাড়তে থাকে।

বিশ্ববিদ্যালয়ে পড়াকালীন ২০০৬ সালের দিকে রাজিবুল হোসেনের ‘বালুঘড়ি’ নামে একটি চলচ্চিত্রে অভিনয় করেছিলেন মনোজ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com